Home Wordpress Affiliate Booster Theme Bangla Review

Affiliate Booster Theme Bangla Review

0
Affiliate Booster Theme Bangla Review

আপনি যদি Affiliate Marketing Niche নিয়ে রিসার্চ করে থাকেন, তাহলে ভাল করেই বুঝতে পারবেন Affiliate Booster কাদের জন্য ডিজাইন করা হয়েছে। Affiliate Booster Theme Specifically ডিজাইন করা হয়েছে Affiliate Marketer দের জন্য এবং Affiliate Booster অফিসিয়াল ওয়েবসাইটে তারা দাবি করে এটা নাম্বার ১ Affiliate Theme. আসলে কি Affiliate Booster অ্যাফিলিয়েট মার্কেটারদের জন্য নাম্বার ওয়ান থিম?নাকি শুধু মার্কেটিং করার জন্য এমন করে বলতেছে?

Affiliate Booster Theme এবং Affiliate Booster Plugin এ কি কি ফিচার দেয়া আছে, সকল বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

What is Affiliate Booster?

Affiliate Booster হলো একটি WordPress Theme, থিমটিকে অ্যাফিলিয়েট মার্কেটারদের জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি নতুন ওয়ার্ডপ্রস থিম, launch করা হয়েছে সম্ভবত ২০২০ সালের জুন মাসে।

Affiliate Booster থিমের মালিক হলেন, ইন্ডিয়ার জনপ্রিয় Affiliate Marketer Mr. Kulwant Nagi । তিনি বলেন অন্যান্য থিম গুলো দিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে গেলে। সেসব থিমের সাথে অনেক গুলো প্লাগিন নিতে হয়।

অ্যাফিলিয়েট ওয়েবসাইটের প্রডাক্ট গুলো কাস্টোমাইযেশন করে রিভিউ লেখার জন্য। প্লাগিন গুলোর দামও অনেক।যারা নতুন শুরু করতেছে তাদের জন্য শুরুতে অনেক বেশি খরচ পরে যায়। সেসব কিছু মাথায় রেখে, তিনি এই Affiliate Booster থিম ডিজাইন করেন।

Affiliate Booster Theme Features

#1 Affiliate Theme Schema optimized অ্যাফিলিয়েট মার্কেটিং থিম বুষ্ট করবে আপনার অ্যাফিলিয়েট সেল!

Schema Optimized

Ultra Fast Loading

Affiliate Booster Theme লাইট ওয়েট ভাবে কোডিং করে ডিজাই করা হয়েছে, যাতে ব্লোগ পোষ্ট ওপেন করতে ভিজিটরের বেশি সময় না লাগে। ওয়েবসাইট লোডিং স্পিড অনেক ফাষ্ট, ১ থেকে ৩ সেকেন্ডের মধ্যে আপনার সম্পুর্ন ওয়েবসাইট লোড হয়ে যায়।

Easy Customization

ওয়ার্ডপ্রসের ডিফল্ট কাস্টোমাইজেশন অপশন থেকে ওয়েবসাইটের হেডার থেকে শুরু করে, হোম পেজ, সিংগেল ব্লোগ পোষ্ট ,ফুটার, সাইড বার খুব সহজে কাস্টোমাইজেশন করতে পারবেন। কোডিং নলেজ ছাড়াই।

Typography Control

কোস্টোমাইজেশন অপশন থেকে আপনার পছন্দের Typography সেট করে দিতে পারবেন, যেমন ডিজাইন ভাল লাগে আপনার সেরকম ভাবে সাজায় নিতে পারবেন।

Colors Control

আপনি যদি আপনার ওয়েবসাইটের হেডারের ডিফল্ট কালার চেঞ্জ করে, নতুন কালার এড করতে চান সেটিও খুব সহজে করতে পারবেন। ব্লোগ পোষ্টের ব্যাকগ্রাউন্ডও পরিবর্তন করে নিতে পারেন, আপনার সুবিধা মত।

Gutenberg Compatible

100% Gutenberg সাপোর্ট করে, নতুন ওয়ার্ডপ্রেস এ ভালভাবেই Gutenberg এ blocks ব্যবহার করতে পারবেন। Gutenberg এর জন্য এটি optimized করা হয়েছে।

Mobile Responsive

Affiliate Booster Theme টি সম্পুর্ন মোবাইল ফ্রেন্ডলি, সব ধরনের ডিভাইজে ব্লোগ পোষ্ট গুলা সুন্দর ভাবে পড়া যায়। 100% Mobile Responsive Design ।

ওয়েবসাইট Responsive না হলে, কোন কিছুই ভাল করে দখতে পাবেন না।কম্পিউটারের মধ্যে লোগো সম্পুর্ন দেখা যাচ্ছে, মোবাইলে ওপেন করে দেখতেছেন লোগো ওয়েবসাইটের মধ্য বরাবর হয়ে গেছে,বাকি সব কনটেন্ট নিচে নেমে গেছে। যার কারনে ওয়েবসাইটের পুরা ডিজাইন নষ্ট হয়ে গেছে।

এজন্য ওয়েবসাইট অবশ্যই মোবাইল ফ্রেন্ডলি করা উচিত।

Made for Affiliates

আগেই বলা হয়েছে এই থিমটি ডিজাইন করা হয়েছে Affiliate Marketer দের জন্য। তারা যখন কোন প্রডাক্টের রিভিউ লিখে কিভাবে সেখানে ক্লিক বেশি পরবে,সব বিষয় গুলি নিয়ে ডিজাইন করা হয়েছে।

Elementor Compatible

আপনি যাইলে এটিতে জনপ্রিয় পেজ বিল্ডার Elementor ব্যবহার করতে পারেন।সেটি দিয়ে যেকোন ধরনের ল্যান্ডিং পেজ, প্রডাক্ট পেজ ডিজাইন করে নিতে পারবেন।

More Feature

  • 6 Stunning Header Designs
  • Stunning Homepage Layouts
  • Post, Page Layouts
  • Color Palette
  • Color Options
  • Typography
  • Button Settings
  • Container width Customization
  • Sidebar width Customization
  • Multiple Menu Options
  • Add Custom Scripts
  • Author Bio Control
  • Disclaimer Design
  • Featured Image Control
  • Sub Menu Controls
  • Sticky Header Create
  • Scroll To Top
  • Breadcrumbs on Pages/Post

Affiliate Booster Plugin Features

Affiliate Booster Theme এর সাথে Affiliate Booster Plugin ফ্রিতেই পেয়ে যাবেন, আলাদা ভাবে কিনতে হবে না । Affiliate Booster Plugin টি Gutenberg Blocks এ কাজ করে, এটি দিয়ে Super Optimize ব্লোগ পোষ্ট ডিজাইন করে অ্যাফিলিয়েট কনভার্শন রেট বাড়ায় নিতে পারবেন।সুন্দর সুন্দর Blocks গুলো ব্যবহার করে।

Pros and Cons Block

এক ক্লিকেই অসাধারন সব Pros and Cons ডিজাইন করতে পারবেন আপনার প্রডাক্টের, প্রডাক্টের কোন দিক গুলি ভাল এবং খারাপ, ভিজিটর প্রডাক্ট কেনার সময় খুব সহজে দেখে Decide করতে পারবে।

Comparison Block

এই ফিচারের মাধ্যেমে ভিজিটর সহজে Decide করতে পারবে, কোন প্রডাক্টটি তার জন্য ভাল হবে।

Good Bad Review Block

এই Block এর মাধ্যেমে প্রডাক্টের ভাল দিক ও খারাপ দিক গুলি তুলে ধরা হয়,সাথে নিচের মধ্যে রেটিং দিতে পারেন,আপনার মন মত করে।

Top-Picked Block

ভিজিটরের আকর্ষন গ্রাব করার জন্য, পোষ্টের মধ্যে ১০টি প্রডাক্ট দেয়া আছে, সেখান থেকে একটি প্রডাক্ট সবার প্রথমে Best Product Badge দিয়ে হাইলাইট করা হয়, attention কেপচার করার জন্য।

Call to Action Block

পোষ্টের লিংকে বেশি ক্লিক নেয়ার জন্য Call to Action Block ব্যবহার করা হয়, পোষ্টের মধ্যে অনেক প্রকার বাটন ব্যবহার করে লিংক ক্রিয়েট করা হয়।

Notice Display Block

বিশেষ কোন নোটিশ দেখানো জন্য এই Block টি ব্যবহার করা হয়, পোষ্টের শেষে Conclution লেখার সময়ও এটি ব্যবহার করা হয়ে থাকে।

My Opinion

যারা মূলত Affiliate, Blogging Site করতে চাচ্ছেন। তাদের জন্য এই থিমটি অনেক ভাল হবে। আমি নিজেও আমার কয়েকটি সাইটে এই থিমটি ব্যবহার করতেছি। স্পিড মোটামুটি ভালয়। যেহুতো নতুন থিম একটু সমস্যা তো থাকবেই, প্রতিনিয়ত সব আপডেটে নতুন নতুন আরো অনেক রকমের ফিচার এড করা হচ্ছে।

এসব ফিচার এড করার জন্য যেখানে আমাক আলাদা আলাদা প্লাগিন ইন্সটল করতে হতো, সেটি না করে এক থিমের মধ্যেই সব পেয়ে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here